কক্সবা’জারের টে’কনাফে সদ্য প্রত্যা’হার হওয়া ম’ডেল থা’নার সাবেক ওসি প্র’দীপ কুমা’র দা’শের বি’রু’দ্ধে অ’ভিযো’গের শেষ নেই।
টেকনাফ সদর ইউনি’য়নের ছোট হা’বির পাড়ার জুবাই’দা বেগম বলেন,আমা’র দ্বিতীয় ছে’লে ‘দুবাই প্রবাসী মহি’উদ্দিন কামাল ১১ জু’লাই ঢাকা আসেন।এরপর ১৪দিন প্রা’তিষ্ঠানিক আ’ইসো’লেশনে থা’কতে হয়েছে। ২৬ তারিখ বাড়ি’তে পৌঁ’ছেন। দেশে নিজের পরিবারের স্ব’জনদের নিয়ে ঈ’দ করতে এক মাসে’র জন্য বাড়ি’তে এসে ছিলেন।

২৯ জুলাই বাবার জ’ন্য ছোট ভাই’সহ ঈ’দের কা’পড় কিনতে’ আ’লো শপিং কমপ্লেক্স গেলে কা’পড় নিয়ে ফে’রার পথে ব্রি’জের সাম’নে থেকে প্রদী’প বা’হিনী তা’কে মাই’ক্রো’তে উঠিয়ে নিয়ে যায়। পরে যোগা’যোগ কর’লে ক্র’স’ফা’য়ারে ভ’য় দেখিয়ে ১৫লাখ টাকা দাবি করেন ওসি প্রদীপ।এরপর তাকে ছে’ড়ে দিবে বলে সাড়ে ৪লাখ টা’কা নেন ওসি প্রদী’প।’টাকা নেওয়ার প’রেও থাকে ৪০০ ই’য়াবা দি’য়ে কা’রা’গারে প্রে”রণ করেন।

তিনি বলেন, দেশে ঈ’দ ক’রতে এসে ইয়া’বার ক’লঙ্কি’ত হল আ’মা’র ছে’লে মহিউ’দ্দিন কা’মাল!এখন আমা’র মন কে কি’ছুতে বুঝাতে পার’ছি না, ছে’লে কে বি’দেশ থেকে ডেকে এনে তিন দিন বা’সায় থাকার পর বি’না’দো’ষে যেতে হলো কা’রাগা’রে?এখন ছে’লের জন্য কিছুু খেতে পা’রছি না?এসম’য় কাৃ’উ’কে কিছু বলার ক্ষ’মতা ছি’লো না কি’ছু বললে ক্র’স’ফা’য়ার ও গু’ম করে ফে’লবে বলে জানান তিনি।

ওসি প্রদীপ
তিনি আরও বলেন,আ’মি প্রধা’নমন্ত্রী শেখ হা’সিনা ও সংশ্লি’ষ্ট প্রশা’স’নিক কর্মক’র্তাদের কাছে এ ঘট’নার সু’ষ্ঠু বিচা’র চাই ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here