বলিউড অভিনেতা বরুণ শর্মা ও সুশান্ত সিং রাজপুতের সাবেক ম্যানেজার দিশা সেলিয়ান আত্মহ’ত্যা করেছেন। পত্রপত্রিকার খবর, গত সোমবার মুম্বাইয়ের মালাডে নিজ বাসভবনের ১৪তলা থেকে লাফ দেন দিশা। ঘ’টনার সময় তিনি তাঁর প্রে’মিকের সঙ্গে ছিলেন।

গেল কয়েক সপ্তাহে ভারতের কয়েকজন তরুণ টিভি ব্যক্তিত্ব আত্মহ’ত্যা করেছেন। বি’ষণ্ণতা ও অর্থ-সং’কটে এমন কঠিন সি’দ্ধান্ত নিয়েছেন তাঁরা। আর এবার দিশা সেলিয়ানের আত্মহ’ত্যার খবরে মুষড়ে পড়েছেন তারকারা।

ভারতের সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন জানায়, মুম্বাইয়ের মালাডের একটি বহুতল ভবন থেকে ঝাঁপ দেন দিশা সেলিয়ান।

প্রে’মিক রোহান রাই এবং বন্ধুদের সঙ্গে নৈশভোজ সারার পর আচমকাই জানলার কাছে চলে যান দিশা। এরপর কোনো কিছু বুঝে ওঠার আগেই জানলা দিয়ে ঝাঁপ দেন দিশা।

ইনস্টাগ্রামে এক শো’কবার্তায় তিনি লিখেছেন, ‘এটা সত্যিই ভ’য়াবহ খবর। দিশার পরিবার ও বন্ধুবান্ধবের প্রতি আমার সমবেদনা রইল। তাঁর আত্মার শান্তি কামনা করি।’

দিশার আত্মহ’ত্যার খবরে বাকরুদ্ধ বরুণ শর্মা। তিনি বলেন, দিশার মতো একজন হাসিমুখের মানুষ কীভাবে এই ধরনের সি’দ্ধান্ত নিলেন, তা ভেবেই অবাক হয়ে যাচ্ছেন।

দিশার সঙ্গে অনেক স্মৃ’তি রয়েছে। দিশাকে তিনি মিস করবেন বলেও শো’কবার্তা প্রকাশ করেন বরুণ শর্মা।

বলিউড তারকা নুসরাত ভারুচা, টিভি ব্যক্তিত্ব ও কমেডিয়ান ভারতী সিং, অভিনেত্রী সৌম্য ট্যান্ডন, রিচা চাড্ডা, আয়ুশ শর্মা, সোনাক্ষি সিনহাসহ অনেকেই দিশার মৃ’ত্যুতে শো’ক প্রকাশ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here