প্রত্যেক মানুষের কিছু গো’পন ই’চ্ছা, চাওয়া–পাওয়া থাকে। তবে এগুলো প্রকাশ করে না। বিশেষ করে মেয়েরা এই কাজে ওস্তাদ। কিছু কিছু জিনিস আছে, যেগুলো একজন না’রী সবার অগোচরে চা’হিদা করেন কিন্তু মুখে সম্পূর্ণ বিপরীত কথা বলেন।

চলুন, জেনে নিই না’রীদের এমন ৮টি গো’পন ই’চ্ছার কথা, যেগুলো তাঁরা প্রকাশ করেন না কাউকে কিন্তু মনে মনে খুব চান। চলুন জেনে নিই না’রীদের ৮টি ই’চ্ছার কথা

ভালোলাগা: না’রীরা সাধারণত যদি কাউকে ভালোবাসেন তবে তা কখনোই মুখে স্বীকার করতে চান না। তবে অনেক ধরনের অস্পষ্ট কথা দিয়ে আপনাকে তা বোঝানোর চেষ্টা করবেন।

সুন্দরী: প্রত্যেক না’রীই চান বান্ধবীর থেকে তাকে সবচেয়ে সুন্দরী ও আ’কর্ষণীয় হয়ে উঠতে।তবে হ্যাঁ, অবশ্যই মনে মনে।গায়ের রং ফর্সা: জাতের মে’য়ে কালো ভালো, নদীর পানি ঘোলা ভালো।

প্রতিষ্ঠিত স্বা’মী: প্রত্যেক না’রীই এমন স্বা’মী বা বয়ফ্রেন্ড কামনা করেন, যাকে সবার সামনে গর্বভরে পরিচয় করে দেয়া যায়।কিন্তু কখনোই মুখে স্বীকার করবেন না।

ঈর্ষাকাতর: না’রীরা বরাবরই ঈর্ষাপরায়ণ।অন্য মে’য়েদের জীবনের অর্জন দেখে মনে মনে সেটা চান প্রায় সব না’রীই।স্ত্রী হবেন স্বা’মীর মনের রানী: প্রত্যেক না’রী চান পছন্দের পুরু’ষটি তার সব কথা শুনুক, তাকে ছাড়া কিছু চিন্তা করতে না পারুক।তার পৃথিবীতে সে ছাড়া অন্য কেউ তাকবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here