অনেকেরই ধারণা, নিজেকে আ’কর্ষণীয় করার বি’ষয়টি শুধু না’রীর বেলার খাটে। কিন্তু এটি সম্পূর্ণ ভু’ল ধারণা। এখনকার পুরু’ষরা অনেক বেশি সৌন্দর্য সচেতন। আর নিজের ব্যক্তিত্ব কে না ফুটিয়ে তুলতে চায়।

নিজেকে আলাদাভাবে উপস্থাপন করতে ও না’রীদৃষ্টি আকর্ষণ করতে অনেক পুরু’ষ নিজের প্রতি একটু বেশি খেয়াল রাখেন। ৪০ বছর এর পরেও তারুণ্য ̈ফিরে আসবে খুব সহজে এবং খুব তাড়াতাড়ি

প্রত্যেক মানুষ চায় নিজেকে অপরের কাছে আ’কর্ষণীয় করে তুলতে। কিন্তু আমাদের তবে পুরু’ষের কিছু অদ্ভুত বি’ষয় রয়েছে, যা না’রীদের কাছে অনেক আ’কর্ষণীয়।

কিন্তু অনেক পুরু’ষ এটি বোঝেন না আর জানতেও চান না। না’রীদের কাছে পুরু’ষদের কিছু আ’কর্ষণীয় বি’ষয় রয়েছে। যুগান্তর পাঠকদের জন্য এমন কিছু বি’ষয় তুলে ধরা হলো।

তাছাড়া এতে না’রীরা ছেলের মাঝে একটা আবেদনময় সৌন্দর্য খুঁজে পায় যা তাকে অন্য সবার কাছ থেকেই আলাদা করে তোলে।চোখের বড় পাপড়ি: চোখের পাপড়ি বড় ছেলেদের প্রতি মে’য়েদের আকর্ষণ বারাবরই বেশি।এই পাপড়ির কারণেই অনেক মে’য়েছেলেরা প্রেমে পড়ে যায়।

হাত-পা: পুরু’ষের হাত ও পায়ের সৌন্দর্য না’রীদের কাছে আ’কর্ষণীয় করে তোলে। তাই হাত-পায়ের যত্নের দিকে নজর দিতে হবে। পরিষ্কার-পরিচ্ছন্ন ও নখ কা’টা দিকে কেয়াল রাখতে হবে।

ঘুম ঘুম কণ্ঠ: ঘুমের মধ্যে কথা বললে ছেলেদের কণ্ঠস্বর অনেক গম্ভীর ও গভীর মনে হয় যা না’রীদের কাছে বেশ আ’কর্ষণীয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here