পোষ্ট অফিসের মাধ্যমে পার্সেলযোগে অভিনব পন্থায় নিউইয়র্কে ইয়াবা পা’চারের ঘ’টনায় চারজন মা’দক ব্যবসায়ীকে গ্রে’ফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পু’লিশের খিলগাঁও থানা পু’লিশ।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) খিলগাঁও জোনের সহকারী পু’লিশ কমিশনার জুলফিকার আলী এ ত’থ্যের সত্যতা নিশ্চিত করেছেন। গ্রে’ফতারকৃতরা হলেন- মো. নাহিদ পারভেজ তাহিন (৩৭), মো. মিজানুর রহমান জুয়েল (৩৮),

মোহাম্ম’দ ইমাম হোসেন খান রাহাত (৪০) ও মোহাম্ম’দ রাজীব হাওলাদার(২৮)। খিলগাঁও জোনের সহকারী পু’লিশ কমিশনার জুলফিকার আলী জানান,

রোববার (৬ ডিসেম্বর) খিলগাঁও থানার রামপুরা বনশ্রী এলাকায় কতিপয় মা’দক ব্যবসায়ী মা’দক বিক্রয়ের জন্য অবস্থান করছে মর্মে গো’পন সূত্রে জানা যায়।

সংগৃহীত ইয়াবার চালান গত রোববার (৬ ডিসেম্বর) নিউইয়র্কে প্রেরণের উদ্দেশ্যে জিপিও-তে জমা দেওয়ার বি’ষয় স্বীকার করে। অ’ভিযুক্তদের প্রদত্ত ত’থ্যের আলোকে জিপিও কর্তৃপক্ষের সহযোগিতায় উক্ত পার্সেলটি সনাক্ত করা হয়।

তিনি আরও বলেন, জিপিও কর্তৃপক্ষের উপস্থিতিতে উক্ত পার্সেল খোলা হয়। উক্ত পার্সেলের মধ্যে দুটি জিন্স প্যান্টের কোম’রের ফাঁকা জায়গায় এবং লেগ হোলের সেলাই এর ভিতর ফাঁকা জায়গায় পলিথিন দ্বারা অভিনব পন্থায় প্যাকিং করা ৬৮টি স্ট্রাইক পাওয়া যায়। উক্ত দুটি জিন্স প্যান্ট থেকে পাওয়া ৬৮টি স্ট্রাইক হতে ২০৪০ পিস ইয়াবা উ’দ্ধার করা হয়।

মা’দক সিন্ডিকে’টের স’ঙ্গে সম্পৃক্ত অর্থ লগ্নীকারী এবং পৃষ্ঠপোষকদের বি’ষয়ে যাবতীয় ত’থ্য সংগ্রহের লক্ষ্যে ত’দন্ত অব্যাহত আছে মর্মে পু’লিশের এই কর্মকর্তা জানান।

গ্রে’ফতারকৃতদের বি’রুদ্ধে খিলগাঁও থানায় মা’মলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here