বিগ ব্যাশ লিগে আম্পায়ারিংয়ের মান নিয়ে ক্রমাগত প্রশ্ন উঠতে শুরু করেছে। একের পর এক ভু’ল সি’দ্ধান্ত দেখে অজি কিংবদন্তি শেন ওয়ার্ন দাবি করেন, যথেষ্ট হয়েছে, এবার কিছু একটা করা দরকার। ওয়ার্ন অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের প্রতি ক্ষো’ভ উগরে দিয়েছেন।

তিনি জানান, বিগ ব্যাশ লিগকে যদি গুরুত্বসহকারে বিবেচনা করে ক্রিকেট অস্ট্রেলিয়া, তবে ডিআরএস ব্যবহারের জন্য অজি বোর্ডের উচিত টাকা খরচ করা।

সিডনি থান্ডার বনাম পারথ স্কর্চার্স ম্যাচে আম্পায়ার সাইমন লাইটবডি একটি পরিষ্কার কট বিহাইন্ডকে নট-আউট ঘোষণা করেন।যার পরই বিগ ব্যাশে ডিআরএস ব্যবহারের দাবি উঠতে শুরু করে।

পরে ব্রিসবেন হিট ও অ্যাডিলেড স্ট্রাইকার্সের ম্যাচে যেভাবে একটি এলবিডব্লিউ আউট দেওয়া হয়, তাতেই চটে লাল হয়ে গেলেন ওয়ার্ন। ব্রিসবেন ইনিংসের ১২ ওভারের মাথায় স্পিনার ড্যানি ব্রিগসের বলে রিভার্স সুইপ মা’রার চেষ্টা করেন টম কুপার।

পরক্ষণই ডিআরএস ব্যবহারের দাবি জানিয়ে ওয়ার্ন বলেন, ষথেষ্ট হয়েছে। এরকম আমরা অনেক দেখছি। যদি এই টুর্নামেন্টকে গুরুত্বপূর্ণ করে তুলতে হয়, তবে আমাদের ডিআরএস ব্যবহার করতে হবে। ক্রিকেট অস্ট্রেলিয়াকে এর জন্য টাকা খচর করতে হবে। এ ধরনের সি’দ্ধান্ত মেনে নেওয়া যায় না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here